গণ বিশ্ববিদ্যালয়ের ১৩তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

01-11-22 admin 0 comment

সাভার গণ বিশ্ববিদ্যালয়ের ১৩তম সিন্ডিকেট সভা ১ নভেম্বর ২০২২ইং তারিখ (মঙ্গলবার) বিশ^বিদ্যালয়ের উপাচার্য সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন সভায় সভাপতিত্ব করেন।

সভায় গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী, অধ্যাপক আলতাফুন্নেসা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ, ঢাকা-২০আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, গণ বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক মোঃ করম নেওয়াজ, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মনসুর মুসা, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মুহিব উল্লাহ খোন্দকার উপস্থিত ছিলেন। সিন্ডিকেট সভায় অনলাইনে অংশ নেন গণ বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও তদারকি কমিটির সভাপতি, সিন্ডিকেট সদস্য ও অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সভায় ১২তম সিন্ডিকেট সভার কার্যবিবরণী, ২২তম একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্তসমূহ অনুমোদন, ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট পর্যালোচনা ও ট্রাস্টি বোর্ডে অনুমোদনের জন্য সুপারিশসহ কয়েকটি বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।