গণ বিশ্ববিদ্যালয়ের ১৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

07-05-23 admin 0 comment

সাভার গণ বিশ্ববিদ্যালয়ের ১৪তম সিন্ডিকেট সভা ৭মে ২০২৩ইং তারিখ (রবিবার) বিশ^বিদ্যালয়ের উপাচার্য সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন সভায় সভাপতিত্ব করেন।
সভায় গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম সচিব সরোজ কুমার নাথ, গণ বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক মোঃ করম নেওয়াজ, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মনসুর মুসা, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ উপস্থিত ছিলেন। সিন্ডিকেট সভায় অনলাইনে অংশ নেন গণ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি ওয়ালিউল ইসলাম।
সভার শুরুতে সদ্য প্রয়াত গণবিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এক মিনিট নীরবে দাড়িয়ে সম্মান প্রদর্শন করা হয় এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে সভায় ১৩তম সিন্ডিকেট সভার কার্যবিবরণী, ২৩তম একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্তসমূহ অনুমোদনসহ কয়েকটি বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।
ক্যাপশন: গণ বিশ্ববিদ্যালয়ের ১৪তম সিন্ডিকেট সভায় উপস্থিত সভাপতিসহ অন্যান্য সদস্যবৃন্দ।