গণ বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

30-03-22 admin 0 comment

গণ বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত হয়েছে। ৩০ মার্চ (বুধবার) বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার শেষ দিনে মেয়েদের ক্রিকেটে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগ চ্যাম্পিয়ন, রাজনীতি ও প্রশাসন বিভাগ রানার আপ, ছেলেদের ক্রিকেটে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদ চ্যাম্পিয়ন, মাইক্রোবায়োলজি বিভাগ রানার আপ হয়।

৯ মার্চ থেকে প্রতিযোগিতা শুরু হয়। কাবাডি, ভলিবল ও ক্রিকেট এই তিনটি ইভেন্টে গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীদের পৃথক পৃথক দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ছাত্রদের ভলিবলে রাজনীতি ও প্রশাসন বিভাগ চ্যাম্পিয়ন, ফার্মেসি বিভাগ রানার আপ, মেয়েদের ভলিবলে সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগ চ্যাম্পিয়ন, মাইক্রোবায়োলজি বিভাগ রানার আপ, মেয়েদের কাবাডি খেলায় সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগ চ্যাম্পিয়ন, আইন বিভাগ রানার আপ এবং ছেলেদের কাবাডি খেলায় ফার্মেসি বিভাগ চ্যাম্পিয়ন, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগ রানার আপ হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো: আবুল হোসেন। এসময় অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, ক্রীড়া কমিটির সভাপতি মোঃ রফিকুল আলম বক্তব্য রাখেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, পরিচালক, শিক্ষকমন্ডলী ও বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।