গণ বিশ্ববিদ্যালয়ে সাফ ফুটবল জয়ী নারী খেলোয়াড় ও বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা

08-12-22 admin 0 comment

প্রথমবার সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল দলের অধিনায়কসহ গণ বিশ্ববিদ্যালয়ের ৫শিক্ষার্থী খেলোয়াড়কে সংবর্ধনা দিয়েছে গণ বিশ্ববিদ্যালয়। ৮ ডিসেম্বর, ২০২২ইং তারিখে গণ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আয়োজিত একই অনুষ্ঠানে সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স আপ কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রলালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য বীর মুক্তিযোদ্ধ বেনজির আহমেদ। গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো: আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত রাখেন রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ। শুভেচ্ছা বক্তব্য দেন কোষাধ্যক্ষ অধ্যাপক মো:সিরাজুল ইসলাম। এর পরপরই সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ-২০২২ এ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় গণ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী শিউলি আজিম, তামান্না মান্দা (মারিয়া), মার্জিয়া খাতুন ও গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক ফিজিওথেরাপী কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও জাতীয় মহিলা ফুটবল দলের ফিজিওথেরাপিস্ট লাইজু ইয়াসমিন লিপাকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। একইসঙ্গে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০২২ এ বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স আপ জয়ী গণ বিশ্ববিদ্যালয়ের ৮৬জন খেলোয়াড়কে বরণ করে নেয়া হয়। এসময় তারকা খেলোয়াড়দের হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি। পরে খেলোয়াড়দের মধ্য থেকে তাদের অনুভূতি ব্যক্ত করেন জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবিনা খাতুন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গণ বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির সভাপতি এবং কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন মো: রফিকুল আলম। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরে গণ বিশ্ববিদ্যালয় নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। এ বারের প্রতিযোগিতায় ১২৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে গণ বিশ্ববিদ্যালয় ৬িিট স্বর্ণপদক, ১০টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জপদক অর্জন এবং ৬৩পয়েন্ট পেয়ে তালিকায় তৃতীয় স্থান অধিকার করে।