গণ বিশ্ববিদ্যালয়ের ১০ম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

19-11-20 admin 0 comment

সাভার গণ বিশ্ববিদ্যালয়ের ১০ম সিন্ডিকেট সভা ১৯ নভেম্বর, ২০২০ বৃহস্পতিবার ঢাকার ধানমন্ডিস্থ গণস্বাস্থ্য নগর হাসপাতাল ভবনের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু সভায় সভাপতিত্ব করেন।
সভায় গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি অধ্যাপক আমিরুল ইসলাম চৌধুরী, অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী এবং ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরিফ এনামুল কবির, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোঃ তাইবুল হাসান খান, গণ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডা. মো. দেলওয়ার হোসেন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক মনসুর মুসা, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. হাসিন অনুপমা আজহারী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মেসবাহ উদ্দিন আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. এস, তাসাদ্দেক আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়া অনলাইনে জুমের মাধ্যমে সভায় অংশ নেন গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি ওয়ালিউল ইসলাম।
সভায় ৯ম সিন্ডিকেট সভার কার্যবিবরণী ও ১৮তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী অনুমোদন, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাদের পদোন্নতির সুপারিশকৃত পদের অনুমোদন, গণ বিশ^বিদ্যালয়ের চাকুরীর নীতিমালা, ২০১৭-২০১৮ ও ২০১৮-২০১৯ অর্থ বছরের হিসাব নিরীক্ষা প্রতিবেদন, ২০১৯-২০২০ (ভূতাপেক্ষ) ও ২০২০-২০২১ অর্থ বছরের বাজেটসহ বিভিন্ন বিষয় পর্যালোচনা ও ট্রাস্টি বোর্ডে অনুমোদনের জন্য সুপারিশ করা হয়।